খাগড়াছড়ি হাসপাতাল থেকে

হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামি এরাকো চাকমা আটক

fec-image

খাগড়াছড়ি সদর হাসাপতালে চিকিৎসাধীন অবস্থায় হাতকড়াসহ পালিয়ে যাওয়ার আসামি এরাকো চাকমাকে আটক করা হয়েছে। পালিয়ে যাওয়ার ১৫ ঘন্টার ব্যবধানে বৃহস্পতিবার  সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলার পানছড়ি উপজেলার রাবার ড্যাম এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও ওয়ান আব্দুস সামাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করতে সক্ষম হয়।

খাগড়াছড়ি সদর আধুনিক হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার( ৭ মে) ভোর সাড়ে ৩টায় চুরি মামলার আসামি এরাকো চাকমা হাতকড়াসহ পালিয়ে যায়। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে পুলিশের চার সদস্য ক্লোজ হয়েছে।

পুলিশ জানায়, গত ৬ মে ভোর রাতে জেলার পানছড়ির আইয়ুব নগরের জনৈক আব্দুর রহিম মিয়ার বাড়ীতে চুরি করতে গিয়ে একই উপজেলার মানিক্কা পাড়ার বাসিন্দা আবোদা চাকমার ছেলে এরাকো চাকমা হাতেনাতে ধরা পড়ে। এ সময় আব্দুর রহিম মিয়ার চিৎকারে পাশ্ববর্তি লোকজন এসে গণধোলাই দিলে এরাকো চাকমা আহত হয়। তাকে পুলিশ প্রহরায় খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দায়িত্বে অবহেলার অভিযোগে দায়িত্বরত চার পুলিশ সদস্যকে আপাতত ক্লোজ করা হয়েছে। পরে তদন্ত করে বিধিগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, চাকমা আটক, পালিয়ে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 1 =

আরও পড়ুন