parbattanews

হোয়াইক্যংয়ের খারাংখালী থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

টেকনাফের হোয়াইক্যং খারাংখালীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। রবিবার ( ৩ নভেম্বর) রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মশিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ খারাংখালী মলকাবানুর বাড়িতে অভিযান চালিয়ে ৭৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়েছে। তবে পাচারকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ইনচার্জ এসআই মশিউর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, ওইসব ইয়াবা একাধিক মামলার আসামি রোহিঙ্গা নাগরিক নুর হাফেজ ও তার সহযোগিদের। তিনি দীর্ঘদিন অত্র এলাকায় বসবাস করে মিয়ানমার ও বাংলাদেশে বিশাল ইয়াবার সিন্ডিকেট গড়ে তুলে। গোপন সংবাদে ইয়াবাসহ তাকে এবং তার সহযোগীদের গ্রেফতারে করতে এলে পাচারকারীরা পালিয়ে যায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে এবং তাদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

হোয়াইক্যং কমিউনিটি পুলিশের সভাপতি হারুনর রশিদ সিকদার জানান, এত কঠোর অভিযানের মধ্যেও ইয়াবা পাচার অবশ্যই উদ্বেগের বিষয়। রোহিঙ্গারা ব্যতীত এত বড় স্পর্ধা তেমন কারো থাকার কথা নয়। এ সব রোহিঙ্গা নাগরিকদের যারা আশ্রয় প্রশ্রয় দিচ্ছে তাদেরও আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তিনি।

Exit mobile version