নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি’র উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ১১ বিজিবির উদ্যোগে আর্থিক সহায়তা ও অনুদান হিসাবে বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার অসহায় ও এতিম ছাত্র ছাত্রীদের মাঝে ২০২০ সালের নতুন বছরের নূরানী কোরআন শিক্ষার পাঠ্য পুস্তক প্রদান করা হয়েছে।

১০ ডিসেম্বর (মঙ্গলবার) বিকালে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রধান অতিথি জোন কমান্ডার ও ১১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আসাদুজ্জামান খান উপস্থিত থেকে বিজিবির প্রধান কার্যালয়ে সর্বমোট ১১৭ জন ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক আবদুর রশিদও সহকারী শিক্ষক মাওলানা এহেসান এর নিকট পাঠ্য পুস্তক হস্তান্তর করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। অসহায় ছাত্র ছাত্রীদের বই বিতরণ ছাড়াও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ, চিকিৎসা সেবা, রাস্তা ঘাট নির্মাণ সহ নানাধরণের কর্মসূচি পালন করে যাচ্ছে।

তিনি আরও বলেন সীমান্ত রক্ষায় বিজিবির পাশাপাশি সকল জনসাধারণকে অবৈধ কর্মকাণ্ড এবং মাদক চোরা কার্বারীদের ধরতে সার্বিক সহযোগিতার আহ্বান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন উপ-পরিচালক মশিউর রহমান লিমন, সহকারী পরিচালক মোহাম্মদ জামাল হোসাইন সুবেদার ওয়াহিদুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন