parbattanews

১৭৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে আয়ারল্যান্ড

হোবার্টের বেলেরিভ ওভালে টস জিতে নিজেরা ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় আয়ারল্যান্ড। ব্যাট করতে পাঠায় জিম্বাবুয়েকে। নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করেছে জিম্বাবুয়ে। ৪৮ বলে ৮২ রান করে ইনিংসের একেবারে শেষ বলে এসে আউট হন সিকান্দার রাজা।

টস হেরে ব্যাট করতে নেমে দ্বিতীয় বলেই ওপেনার রেগিস চাকাভাকে হারায় জিম্বাবুয়ে। ৩৭ রানের মাথায় ক্রেইগ আরভিন আউট হলেও তিনি ১২ বলে করেন ৯ রান। ওয়েসলি মাদভিরে ১৯ বলে করেন ২২ রান। শন উইলিয়ামস ১১ বলে ১২ রান করে আউট হয়ে যান।

মাধভিরে আউট হওয়ার পরই মাঠে নামেন সিকান্দার রাজা। সাম্প্রতিক সময়ে নিজের খেলায় যে অভাবনীয় উন্নতি ঘটিয়েছেন জিম্বাবুইয়ান এই ব্যাটিং অলরাউন্ডার, তার প্রতিফলন দেখা গেলো আজও।

আইরিশ বোলারদের একের পর এক মাঠ ছাড়া করতে থাকেন তিনি। মোট ১০ বার বলকে বাউন্ডারির বাইরে পাঠান। এর মধ্যে সমান ৫টি করে রয়েছেন চার এবং ছক্কার মার।

মিল্টন সুম্বা ১৪ বলে করেন ১৬ রান। রায়ান বার্ল ১ রান করে আউট হয়ে যান। ১০ বলে ২০ রান করে অপরাজিত থাকেন লুক জংউই। আইরিশ বোলারদের মধ্যে জস লিটল নেন ২৪ রানে ৩ উইকেট। ২টি করে উইকেট নেন মার্ক অ্যাদাইর এবং সিমি সিং।

Exit mobile version