১৯ বছর পেরিয়ে ২০ বছরে পদার্পণ করলো মিনিস্টার গ্রুপ

fec-image

১৯ বছর পেরিয়ে ২০ বছরে পদার্পণ করলো দেশের অন্যতম জনপ্রিয় ও দেশীয় পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার গ্রুপ। এ উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার পহেলা জুন নানান আয়োজনে নিজেদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো প্রতিষ্ঠানটি।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, করোনা কারণে বড় ধরনের আয়োজনের পরিবর্তে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব মেনে নিজস্ব কিছু কর্মী এবং সীমিত সংখ্যক গ্রাহক ও কিছু শুভাকাঙ্ক্ষীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা পালন করা হয়েছে। এসময় মিনিস্টার গ্রুপের, সিএফও ফকরুল ইসলাম- এফসিএ; ডিইডি মো.শাহ আলম; ইডি গোলাম শাহরিয়ার কবির সহ বিভিন্ন বিভাগের প্রধানগণ ও দেশের কয়েকজন ব্যবসায়ী ব্যক্তিবর্গ এই আয়োজনে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, “আজ আমরা খুবই আনন্দিত যে আমরা সফলতার সাথে ১৯ বছর পার করলাম এবং এই সফলতার পেঁছনের সব থেকে বড় অবদান ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সহযোগিতায় আজ আমরা দেশীয় ভাবেই সকল ধরনের পণ্য নিয়ে আসতে পেরেছি। আমি তাকে স্যালুট জানাই।

আমি শ্রদ্ধা নিবেদন করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের প্রতি।

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান আরও বলেন, “আমাদের এ সফলতা সম্ভব হয়েছে সকল মিডিয়া, গ্রাহক এবং বিক্রেতাদের আন্তরিকতার জন্য।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × two =

আরও পড়ুন