২১ আগস্টের বর্বরোচিত হামলার প্রতিবাদে নানিয়ারচরে বিক্ষোভ-প্রতিবাদ সভা

fec-image

২১শে আগস্টের বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে রাঙামাটির নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ

রোববার (২১ আগস্ট) সকালে উপজেলার দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইলিপন চাকমা।

নানিয়ারচর উপজেলা ছাত্রলীগ সভাপতি আকাশ কর্মকারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল উদ্দিনের সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সুজিত তালুকদার, আনসার আলী, আওয়ামী লীগ নেতা কালাম মল্লিক, যুবলীগ নেতা প্রিয়তোষ দত্তসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ‌পাকিস্তানী দোসররা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি। বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনাকে হত্যা করে বঙ্গবন্ধু স্বপ্নকে চিরতরে ম্লান করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিল। সেদিন তাদের স্বপ্ন বাস্তাবায়ন হয়নি। আগামীতেও তাদের স্বপ্ন বাস্তাবায়ন হবে না।

এর আগে দলীয় কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে লঞ্চঘাট, উপর বাজার, সিএনজি স্টেশন ও নানিয়ারচর সেতু প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে মিলিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + two =

আরও পড়ুন