২৩ বিজিবি যামিনীপাড়া জোন অধিনায়কের বিদায় ও নবাগত অধিনায়কের বরণ

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন সীমান্তবর্তী ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি যামিনীপাড়া ব্যাটালিয়নের বিদায়ী অধিনায়ক লে. কর্নেল মো. মাহমুদুল হক ও নবাগত অধিনায়ক লে. কর্নেল মো. হারুনুর রশিদ‘র বিদায় ও বরণ উপরক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২নভেম্বর) ১১টার দিকে যামিনীপাড়া ব্যাটালিয়ন জোন সদরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই নবাগত অধিনায়ক লে. কর্নেল মো. হারুনুর রশিদকে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন বিদায়ী অধিনায়ক লে. কর্নেল মো. মাহমুদুল হক।

বিদায়ী অধিনায়ক লে. কর্নেল মো. মাহমুদুল হক বলেন, সীমান্ত সুরক্ষাসহ পাহাড়ে শান্তি স্থাপনের জন্য বিজিবি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

নবাগত অধিনায়ক লে. কর্নেল মো. হারুনুর রশিদ বলেন, বিদায়ী কমান্ডার যেভাবে শান্তিময় পরিস্থিতি বজায় রাখার জন্য কাজ করেছেন আমিও তা অব্যাহত রাখার চেষ্টা করবো, এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য সকলের আন্তরিক সহযোগিতাও কামনা করেন তিনি।

এসময় যামিনীপাড়া ব্যাটালিয়নের মেডিকেল অফিসার ক্যাপ্টেন আ.স.ম. নাহিদুল ইসলাম শিমুল, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ, বড়নাল ইউপি চেয়ারম্যান মো. আলী আকবর, তবলছড়ি ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাদের, তাইন্দং ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির ও পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মুহা. লোকমান হোসাইন ছাড়াও হেডম্যান-কারবারি, ইউপি সদস্য, স্কুল-কলেজ-মাদ্রাসার প্রধানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিজিবি, যামিনীপাড়া জোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − seven =

আরও পড়ুন