৪৮ ঘন্টার মধ্যে ক্ষমা না চাইলে কেপিএম এমডির বিরুদ্ধে কঠোর কর্মসুচি ঘোষণা

fec-image

কর্ণফুলী পেপার মিল লিঃ (কেপিএম)র’ ব্যবস্থাপনা পরিচালক
ড.এম এ কাদের কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গত তিন দিন পূর্বে বেসরকারি টেলিভিশন যমুনা টিভিতে যে বক্তব্য দিয়েছে তা মিথ্যা দাবি করে প্রতিবাদ সভা হয়েছে।

কাপ্তাই উপজেলার সর্বস্তরের জনগন’র ব্যানারে রোববার(২৭ সেপ্টেম্বর) চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত
প্রতিবাদ সমাবেশ চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবির সভাপতিত্বে ইউপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়

আওয়ামী লীগ নেতা আকতার হোসেন মিলনের সঞ্চালনায় বক্তারা বলেন, কেপিএম এমডি গত ২৫ সেপ্টেম্বর যমুনা টিভির ৩৬০ ডিগ্রী ২৬১ এপিসোডের প্রতিনিধিদের কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মোঃ মফিজুল হক ও ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবীর বিরুদ্ধে সরকারের ভাবমুর্তি, সুনাম ক্ষুন্ন, কুরুচিপূর্ণ একটি মিথ্যা বক্তব্য রাখায় ও প্রচার করায় কাপ্তাই সর্বস্তরের লোকদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়।

প্রতিবাদ সমাবেশে আগত বক্তরা বলেন, দুর্নীতিবাজ, মিল ধবংসকারী, কোটি কোটি টাকার লোকসান দেখিয়ে এ মিলকে চিরতরে বন্ধ করে দেওয়ার পায়তারা করছে এবং মিলের ১৮৮ কোটি টাকা ইতিমধ্যে বিভিন্ন উপায়ে ক্ষতি করছে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা আরও বলেন, ৪৮ ঘন্টার মধ্যে কেপিএম এমডি ড. এম.এ কাদের মিথ্যা বক্তব্য প্রত্যাহার বা ক্ষমা প্রার্থনা না করলে বিভিন্ন কর্মসুচির মাধ্যমে কঠোর কর্মসুচি প্রদান করা হবে।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী।

এছাড়া কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুরু উদ্দিন সুমন, সেচ্ছাসেবকলীগ সভাপতি ফজলুল কাদের মানিক, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তানভীর আহমেদ ছিদ্দিকী,কেপিএম এমপ্লিয়জ ইউনিয়ন সভাপতি মৌলবী মোঃ ইউনুস, সিবিএ সভাপতি আব্দুর রাজ্জাক, সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ এনামুল হকসহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারাসহ সকল ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যরা সমাবেশে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =

আরও পড়ুন