parbattanews

৭ মার্চ উপল‌ক্ষে মা‌টিরাঙ্গা জো‌নের চি‌কিৎসা সেবা প্রদান

শা‌ন্তি স‌ম্প্রীতি ও উন্নয়‌নের ধারায় ঐ‌তিহা‌সিক ৭ মার্চ উপল‌ক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ক‌রে‌ছেন ১৫ ফিল্ট‌ রে‌জি‌মেন্ট আ‌র্টিলা‌রি মা‌টিরাঙ্গা জোন।

বৃহস্প‌তিবার (৭ মার্চ) সকা‌লে মা‌টিরাঙ্গা সরকা‌রি ক‌লেজ মা‌ঠে হতদ‌রিদ্র ও অসহায় প্রায় ১২ শতাধিক স্থানীয় বি‌ভিন্ন বয়সী পাহা‌ড়ি-বাঙালি নারী পুরুষের মা‌ঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মো. কামরুল হাসান পিএসসির নি‌র্দেশনায় জোনের মেডিকেল অফিসার ডা. ক্যাপ্টেন সাইফুজ্জামান ও মেডিকেল অফিসার ডা. ক্যাপ্টেন আ‌তিয়ার বিন‌তে আখতার বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ প্রদান করেন।

জনসাধারণের মাঝে মাটিরাঙ্গা জোনর এই ধরণের মানবিক কার্যক্রম ইতিবাচক সাড়া ফেলে। স্থানীয় জনসাধরণ বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়ে আবেগে আপ্লুত হয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।

মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মো. কামরুল হাসান পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর মা‌টিরাঙ্গা জোন সব সময় প্রান্তিক পর্যায় দ‌রিদ্র ও হত দ‌রিদ্রদের চি‌কিৎসা সেবা দি‌য়ে থা‌কে। আজ‌কের ৭ মার্চ ঐ‌তিহা‌সিক দি‌নেও প্রান্তিক পর্যায় চি‌কিৎসা ব‌ঞ্চিতদের মা‌ঝে বিনামূ‌ল্যে চিকিৎসা ‌সেবা দেয়া হ‌য়েছে। আগামীতেও এ ধর‌ণের সেবা অব্যাহত থাকবে জানান তি‌নি।

এসময় এলাকার হেডম‌্যান, কার্বা‌রি, জনপ্রতি‌নি‌ধি ও গণমাধ‌্যম কর্মীগণ উ‌প‌স্থিত ছি‌লেন।

Exit mobile version