৯৯৯-এ ফোন পেয়ে সাজেক ঝর্ণায় আটকা পড়া পর্যটককে উদ্ধার করলো পুলিশ

fec-image

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পর্যটন খ্যাত নগরী সাজেকের ঝর্ণা দেখেতে এসে আটকে পড়া পর্যটককে উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রাজধানী ঢাকা থেকে বেড়াতে আসা সাতজনের একটি পর্যটক দল মঙ্গলবার সকালে সাজেক ভ্যালীর অনিন্দ্য সুন্দর সিকাম তৈসা ঝর্ণার সৌন্দর্য উপভোগ করতে সাজেকের পাহাড় থেকে দুই হাজার দুইশো ফিট নিচে চলে যায়।

এরপর পর্যটক দলের সদস্য মো. শারজিল আহমেদ খান (৩৩) হঠাৎ ঝর্ণার নিচে অসুস্থ হয়ে আটকা পড়েন। আটকে পড়া সদস্যকে উদ্ধার তার সঙ্গীরা প্রাণপ্রণ চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর ওইদলের এক সদস্য জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে বিষয়টি সম্পর্কে অবহিত করলে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন এর নির্দেশে একদল পুলিশ সদস্য আটকে পড়া পর্যটককে উদ্ধার করে সাজেকের প্যারাগন রিসোর্টে নিয়ে আসে।

সাজেক ভ্যালী পুলিশ ক্যাম্পের আইসি এসআই মো. মুশফিক বলেন, পর্যটক যেখানে আটকা পড়েছে সেখানে কোন মানুষের বসবাস নেই। এসপি স্যারের নির্দেশে আমরা সাজেক ভ্যালী পুলিশ ক্যাম্পের কয়েকজন সদস্য মিলে আটকে পড়া পর্যটককে উদ্ধার করে সাজেকের কটেজে নিয়ে আসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four − one =

আরও পড়ুন