৯ দফা দাবিতে রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহণের মানববন্ধন

fec-image

রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন মালিক-শ্রমিক সমন্বয় পরিষদের আয়োজনে ৯ দফা দাবি আদায়ের লক্ষ্যে
কাপ্তাই জেটিঘাট প্রধান কার্যালয়ের সামনে সড়কের পাশে দাঁড়িয়ে
শনিবার(১০ অক্টোবর) সকাল ১০টায় প্রতিবাদ ও মানববন্ধন দক্ষিণ রাঙ্গামাটি ট্রাক মালিক সমিতি আলহাজ্ব মোঃ লোকমান কন্ট্রাকটারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, বি,আই,ডব্লিই,টি,এ অভিযানে ক্ষতিগ্রস্থ মালিকদের ক্ষতিপূরণ সড়ক পরিবহণ আইন২০১৮ এর শ্রমিক স্বার্থবিরোধী ধারা সমুহ সংশোধন, বিআরটি’র এর কাছে জমাকৃত ড্রাইভিং লাইসেন্স অবিলম্বে সরবরাহ করতে হবে, এবং না দেয়া পর্যন্ত ড্রাইভারদের চলমান লাইসেন্স দিয়ে গাড়ি চলাচলের সুযোগ দিতে হবে, সড়কে ও মহাসড়কে পুলিশ হয়রানি, মস্তান ,সন্ত্রাসী, চাঁদাবাজি বন্ধ করতে হবে।

এছাড়া বি,আই,ডব্লিউ,টি,এ বিভিন্ন ফেরীঘাট ও টার্মিনাল ঘাট ইজারা দেয়া বন্ধ করে পূর্বের ন্যায় বি,আই,ডব্লিউ,টি,এর নিজস্ব ব্যবস্থাপনায় পরিচালনা করতে হবে বলে উল্লেখ করেন তারা।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন,রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহণ ট্রাক শ্রমিক ইউনিয়ন সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন। এছাড়া আরো বক্তব্য রাখেন, দক্ষিণ ট্রাক মালিক সমিতির দপ্তর সম্পাদক মোঃ মাহাবুব আলম, সহ সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, ট্রাক শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ,সহসম্পাদক আকতার হোসেন,ট্রাক,মালিক বহুমুখী সমিতির সভাপতি মোঃ নুরুল ইসলাম,সহসভাপতি ট্রাক মালিক সমিতি মোঃ আব্দুল ছালাম ও সাংগঠনিক সম্পাদক মোঃ নিজাম উদ্দিন বক্তব্য রাখেন।

আগামি ১২/১৩ অক্টোবর দেশব্যাপি ৯দফা দাবি আদায়ের লক্ষ্যে ৪৮ ঘন্টার ধর্মঘট পালন করার আহবান জানানো হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ট্রাক শ্রমিক ইউনিয়ন মালিক-শ্রমিক সমন্বয় পরিষদে, মানববন্ধন, রাঙ্গামাটি ট্রাক মালিক সমিতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =

আরও পড়ুন