কাউখালী উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন দীপংকর তালুকদার এমপি

‌‘দলের অভ্যন্তরে বিবাদ সৃষ্টিকারীরা আওয়ামী লীগের কর্মী হতে পারেনা’

fec-image

দলের অভ্যন্তরে বিবাদ সৃষ্টিকারীরা কখনো আওয়ামী লীগের কর্মী হতে পারে না। নীতি আদর্শ না থাকলে আওয়ামী লীগের কর্মী হওয়া যায়না। আওয়ামী লীগের নেতাকর্মীরা টাকার কাছে বিক্রি হয় না। আওয়ামী লীগের সাথে বাংলাদেশের ইতিহাস জড়িত বিধায় সেভাবে নেতা কর্মীদের তৈরী হতে হবে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে কাউখালী উপজেলা পরিষদ মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাউখালী উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

দীপংকর তালুকদার আগামী নির্বাচনে সার্বক্ষণিক রাজপথে থেকে আওয়ামী লীগকে আবারো রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দিতে যুবলীগের সর্বস্তরের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, বঙ্গবন্ধু কোনদিন ভোগের রাজনীতি করেননি। বঙ্গবন্ধু ত্যাগের রাজনীতি করেছেন। তিনি যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আগামীতে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান।

কাউখালী উপজেলা যুবলীগের সভাপতি অংক্যজ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুরর হমান সোহাগ।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান সামশুদোহা চৌধুরী, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, কেন্দ্রীয় যুবলীগের উপ-ক্রীড়া সম্পাদক আবদুর রহমান, সহ-সম্পাদক নাছির উদ্দিন, সদস্য কায়কোবাদ ওসমানী, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. ইসমাইল, রাঙ্গামাটি জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী ও সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজল।

দ্বিতীয় অধিবেশন বিকাল ৩টায় কাউখালী উপজেলা যুবলীগের কমিটি গঠন করা হয়। এতে অভিমং চৌধুরীকে সভাপতি ও মো. নাজিম উদ্দিনকে সাধারন সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

উল্লেখ্য যে, নাজিম উদ্দিন একই কমিটির সাধারণ সম্পাদক এর আগেও দায়িত্ব পালন করেছেন। উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে এই কমিটি ঘোষণা করেন যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ‌‘দলের অভ্যন্তরে বিবাদ সৃষ্টিকারীরা আওয়ামী লীগের কর্মী হতে পারেনা’
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন