চকরিয়া উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত প্রশাসনিক ভবনের উদ্বোধন

‘‌প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে, দেশ উন্নয়নের মাধ্যমে এগিয়ে যাবে’

fec-image

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বাস্তবায়নে আট কোটি টাকা ব্যয়ে চকরিয়া উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত নতুন প্রশাসনিক ভবন ও হলরুম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২ নভেম্বর) সকাল ১১টার দিকে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ও শান্তির পায়রা উড়িয়ে সম্প্রসারিত ভবন ও হলরুম উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি ) কক্সবাজার নির্বাহী প্রকৌশলী মো.আনিসুর রহমান, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) জেপি দেওয়ান, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্ট, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ জামান।

পরে উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত নতুন প্রশাসনিক ভবন ও হলরুম উদ্বোধন উপলক্ষে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী’র সভাপতিত্বে এক আলোচনা সভাপতি অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ জাফর আলম এমপি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকার দেশ ও জাতির উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল-এ পরিণত হয়েছে। সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড দেখে একটি মহলের গাত্রদাহ শুরু হয়েছে। সরকারের বিরুদ্ধে নানা ধরণের ষড়যন্ত্র শুরু করেছে তারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকবে ততোদিন তার নেতৃত্বে এ দেশ সামনের দিকে উন্নয়ের মাধ্যমে এগিয়ে যাবে। উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে বর্তমান সরকারের কোন বিকল্প নেই।

চকরিয়া উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সাফায়াত ফারুক চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান।

অনুষ্ঠানের বিশেষ অতিথি এলজিইডি কক্সবাজার নির্বাহী প্রকৌশলী মো. আনিসুর রহমান, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী ও চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ জামান।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু মুছা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক প্রমুখ।

আয়োজিত অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের সহকারী ইমাম শিবলী নোমান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন