কাপ্তাই থেকে অংসুইছাইন চৌধুরী এবং দীপ্তিময় তালুকদার রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য

fec-image

রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য হলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী এবং বিগত কমিটির সহ -সভাপতি দীপ্তিময় তালুকদার। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে রাঙ্গামাটি জেলা পরিষদ নতুন কমিটির তালিকায় তাদের নাম প্রকাশ করা হয়।

এদিকে কাপ্তাই উপজেলায় নির্বাচিত দুইজন জেলা পরিষদ সদস্যের নাম প্রকাশিত হবার পর তাদের উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ সহযোগী বিভিন্ন সংগঠন ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ হতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানানো হচ্ছে।

কাপ্তাই উপজেলা হতে নির্বাচিত জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ইতিপূর্বে দুইবার জেলা পরিষদের সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছেন এবং একবার তিনি কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছেন।

অপরদিকে নতুন সদস্য হওয়া দীপ্তিময় তালুকদার একজন তৃনমূল থেকে উঠে আসা আওয়ামী লীগের নেতা। তিনি কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন।

এক প্রতিক্রিয়ায় ২ জন সদস্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন এবং পার্বত্য চট্টগ্রামের অবিসংবাদিত নেতা দীপংকর তালুকদার এমপির প্রতিও তারা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন