অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ভোজন করালেন বিজিবি

fec-image

মানবতা, এলাকার মানুষ ও দেশ-দশের জন্য আমরা প্রাণ দিতেও প্রস্তুত রয়েছি : ৩৮ ব্যাটালিয়ান বলিপাড়া জোনের উপ-অধিনায়ক মেজর ফা- মীম আদনান

বান্দরবানের থানচিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা সব সম্বল হারিয়ে আহাজারি ও আর্তনাদে দিশেহারাদের এক বেলা পুষ্টিসমৃদ্ধ খাদ্য খাওয়ালেন স্থানীয় বিজিবি ক্যাম্প।

শনিবার (২৫ মার্চ) দুপুরে এ পুষ্টিসমৃদ্ধ খাদ্য খাওয়ানোর ব্যবস্থা করেন বর্ডা গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৮ ব্যাটালিয়ান বলিপাড়া জোনের উপ-অধিনায়ক মেজর ফা-মীম আদনান।

জানা যায়, শনিবার সকাল ৮টায় অগ্নিকাণ্ড শুরু হলে স্থানীয় লোকজন, পুলিশ, বিজিবি, ফায়ার ডিফেন্স ও প্রশাসনের সহযোগিতায় দুই ঘন্টা চেষ্টায় সকাল ১০টায় আগুন নিয়ন্ত্রণে আসে। সে সময় ক্ষতিগ্রস্ত ৫৫ দোকানের মালিক-কর্মচারী প্রায় ২০০ জনের মত অনাহারে অবস্থান করছেন। অগ্নিকাণ্ড স্থানের অবস্থানরত ২০০ জনকে ভুনা খিচুরী পাক করে প্রতিজনকে একটি করে প্যাকেট খাবার বিতরণ করেন।

বিতরণ শেষে বর্ডা গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৮ ব্যাটালিয়ান বলিপাড়া জোনের উপ-অধিনায়ক মেজর ফা- মীম আদনান সাংবাদিকদেন বলেন, বিজিবি সীমান্তে আইনশৃংঙ্খলা রক্ষা পাশাপাশি পাহাড়ে বসবাসরত অধিবাসীদের দু:খ-কষ্টের সময় ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছি। মানবতা, এলাকার মানুষ ও দেশ-দশের জন্য আমরা প্রাণ দিতেও প্রস্তুত রয়েছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড, ক্ষতিগ্রস্ত, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন