parbattanews

অনুপ্রবেশের দায়ে রামগড় সীমান্তে ২ ভারতীয় নাগরিক আটক

খাগড়াছড়ির রামগড় সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় নাগরিককে আটক করেছে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) সদস্যরা। আটক দুইজন সম্পর্কে মা ও ছেলে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১১টায় কাঁশিবাড়ী বিওপির নায়েক সুবেদার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে একটি টহল দল সীমান্তবর্তী ছোটখেদা এলাকা দিয়ে অবৈধভাবে অনুপ্রবেশকালে তাদের আটক করে। পরে তাদের রামগড় থানায় হস্তান্তর করা হয়।

আটকরা হলেন পুষ্প রাণী দাস (৬০) ও তার ছেলে দীপংকর দাস (৩১)। তাদের ঠিকানা ৮নং কালীনগর দাসেরগড়, পোস্ট- কালীনগর, থানা- হারউড পয়েন্ট কোটাল, জেলা- দক্ষিণ ২৪ পরগণা।

বিজিবি ৪৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু বকর ছিদ্দিক সাইমুম জানান, তারা গত শুক্রবার দক্ষিণ চব্বিশ পরগণা হতে ট্রেন ও বাসযোগে সাবরুম আসে। আজ সোমবার অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে প্রবেশ করে। পুষ্প রাণী তার ছেলেকে নিয়ে চট্টগ্রামের কোতোয়ালিতে বসবাসকারী ছোট ভাই বিনোদ দাসের বাড়িতে আসার উদ্দেশে সীমান্ত অতিক্রম করে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাস জানান, বিজিবি ২ ভারতীয় নাগরিককে থানায় হস্তান্তর করেছে। আইন মোতাবেক তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Exit mobile version