অন্তবর্তীকালীন সরকারের প্রধান হবেন শেখ হাসিনা: হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক:
‘তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনা সম্ভব নয়’ মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার সম্পাদক এবং বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সংবিধান অনুযায়ী অন্তবর্তীকালীন সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে। তাই আলোচনা হবে অন্তর্বর্তী সরকার নিয়ে। আর এ সরকারের প্রধান হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত হরতাল বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের সর্বশেষ প্রেসক্রিপশন অনুযায়ী বিএনপি ৪৮ ঘণ্টার আল্টিমেটম দিয়েছিলো বলে অভিযোগ করেছেন হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া আইএসআইয়ের কাছ থেকে নিয়মিত মাসোহারা নেন। যা সর্বশেষ একটি প্রতিবেদনে প্রকাশ পেয়েছে। প্রকৃত পক্ষে তিনি নিয়মিত তাদের কাছ থেকে মাসোহারা নিয়েছেন।

তিনি বলেন, সিঙ্গাপুর থেকে দেশে ফেরার পরে খালেদা জিয়া মানাসিক বিকারগ্রস্ত হয়ে পড়েছেন। সেখান থেকে ফিরে তিন হরতাল নৈরাজ্য করছেন। আমরা জানি সিঙ্গাপুরে তিনি কাদের সঙ্গে বৈঠক করেছন। তিনি সেখানে আইএসআইয়ের সঙ্গে বৈঠক করেছন। তাদের প্রেসক্রিপশনেই তিনি ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছিলেন। কিন্তু তার আলটিমেটাম হাওয়ায় মিলিয়ে গেছে।

বন ও পরিবেশ মন্ত্রী বলেন, খালেদা জিয়ার আলটিমেটাম হাওয়ায় মিলিয়ে যাওয়ার পরে তিনি বুঝতে পেরেছেন সরকার যেমন নরম সুরে কথা বলতে পারে তেমনি কঠোরও হতে পারে।

সংগঠনটির সহ-সভাপতি মোবারক আলী শিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, কৃষক লীগের সহ সভাপতি এম এ করীম প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “অন্তবর্তীকালীন সরকারের প্রধান হবেন শেখ হাসিনা: হাছান মাহমুদ”

  1. Onara indiar raw ar prascription nia dalali kortache.eti sadaron janogan bojte pareche.tai tara apami nirbacone paragita hobe jena tortabodaik sarkar poddoti batil koreche.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন