অপহৃত ছাত্রলীগ নেতার মুক্তির দাবিতে রাজস্থলীতে মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ 

fec-image

রাঙামাটির রাজস্থলী উপজেলায় অপহৃত ছাত্রলীগ নেতার মুক্তির দাবিতে মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ করেছে বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক কমিটি। এছাড়াও মাববন্ধন শেষে তারা জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেছেন।

বুধবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলা পরিষদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি পরিষদের সামনে জনসমাবেশে মিলিত হয়।

গত ৪ ডিসেম্বর বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার মজিবুর রহমানের ছেলে সালাউদ্দিন ১নং ঘিলাছড়ি ইউনিয়নের আমতলি পাড়া থেকে অপহরণ হয়। অপহৃত সালাউদ্দিন বাংলাদেশ ছাত্রলীগ রাজস্থলী উপজেলা শাখার আইন বিষয়ক সম্পাদক।

বিক্ষোভ সমাবেশে প্রধান আহ্বায়ক হিসেবে বক্তব্য রাখেন, বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক কমিটির সভাপতি এমদাদুল হক মিলন। এছাড়াও আরো বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক রেজাউল মাস্টার, কাইযুম হোসেন মিরাজ, সাবেক রাজভিলা সদর মেম্বার জয়নাল, মিজানুর রহমান প্রিন্স, মাসুম সরদার, মাসুম তালুকদার, সাইফুল ইসলাম মিটু, জাহাঙ্গীর আলম চৌধুরী, আবদুল জলিল মোড়ল, বিশিষ্ট ব্যবসায়ী সামশুল আলম, অপহৃতের বড় ভাই ফোরকান হোসেন মুন্না প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ থেকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে সালাউদ্দিনকে নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

উল্লেখ্য যে, গত ৪ ডিসেম্বর সালাউদ্দিন ব্যবসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গা খোঁজাখুঁজির পর তাকে না পাওয়ায় পরিবারের পক্ষ থেকে রাজস্থলী থানায় নিখোঁজ ডায়রি করা হয়। প্রায় ১০ দিন অতিবাহিত হওয়ায় তারই পরিপ্রেক্ষিতে বুধবার রাজস্থলী উপজেলার হাজার হাজার নারী পুরুষের সমাগমে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহৃত, ছাত্রলীগ, মানববন্ধন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন