parbattanews

অপহৃত দুই লঞ্চ শ্রমিককে উদ্ধারের দাবীতে আজ থেকে রাঙামাটিতে ৪৮ ঘন্টার পরিবহন ধর্মঘট

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি :
রাঙামাটি রিজার্ভ বাজার এলাকা থেকে অপহৃত দুই লঞ্চ শ্রমিককে উদ্ধারের দাবীতে ৪৮ ঘন্টার পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে, রাঙামাটি জেলা সড়ক ও নৌ-পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।  মঙ্গলবার রাঙামাটি জেলা সড়ক ও নৌ-পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক হাজী মনসুর আহমেদ স্বাক্ষরিত গণমাধ্যমকে দেওয়া এক  প্রেসবিজ্ঞপ্তিতে এ ধর্মঘট কর্মসূচী ঘোষণা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, অপহৃত নৌ-যান ২ জন লঞ্চ শ্রমিক কাশেম ও জসিমকে উদ্ধারে প্রশাসনিক প্রচেষ্টা ব্যর্থ হওয়ার কারণে আজ ২ ও ৩ এপ্রিল রোজ বুধ ও বৃহস্পতিবার রাঙামাটি জেলা সড়ক ও নৌ-পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে সকল পরিবহন ৪৮ ঘন্টার ধর্মঘট পালন করবে। আর এর পরও যদি নৌ-শ্রমিকদ্বয়কে মুক্তি দেওয়া না হয় তা হলে পরবর্তীতে লাগাতার ধর্মঘট পালন করতে বাধ্য হবে।

উল্লেখ্য, গত ২৫ মার্চ মঙ্গলবার রাত আনুমানিক ৮টার সময় রিজার্ভ বাজারস্থ পোড়া পাহাড় এলাকায় (ডক) লঞ্চ হতে কতিপয় সন্ত্রাসী কর্তৃক মোঃ জসিম উদ্দিন ও মোঃ আবুল কাশেম নৌ-যান শ্রমিকদ্বয়কে অপহরণ করে নিয়ে গেলেও এখনো তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। আর এই কারণে শ্রমিকদের মধ্যে তীব্র অসন্তোষ বিরাজ করছে।#

Exit mobile version