parbattanews

অবশেষে চেয়ারম্যান কারাগারে, স্বস্থি  ফিরেছে যুবলীগ নেতা জিয়াবুলের পরিবারে

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর উপজেলার মাতারবাড়ি সাবেক যুবলীগ নেতা জিয়াবুল  হত্যা মামলায় মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহকে অবশেষে কারাগারে প্রেরণ করেছে আদালত।

রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১ টায় কক্সবাজার মূখ্য বিচারিক হাকিম আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক জামিন নাকচ করে তাকে কারাগারে প্রেরণ করে।মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও নিহতেরর ভাই  এসএম সরওয়ার কামাল এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ১৯ সেপ্টেম্বর যুবলীগ নেতা হত্যা মামলার প্রধান আসামী ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহর আদালতে হাজির থাকার আদেশ থাকলেও তিনি হাজির হননি। পরে রোববার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক জামিন নাকচ করে তাকে প্রেরণ করে। এদিকে ইউপি চেয়ারম্যানকে কারাগারে প্রেরনে স্বস্থি ফিরেছে নিহত জিয়াবুলের পরিবারে।

উল্লেখ্য, গত ১৫ আগস্ট বিকাল সাড়ে চারটার দিকে মহেশখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের অনুষ্ঠান থেকে ফেরার পথে মাতারবাড়ির পুরান বাজার এলাকায় ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহর নেতৃত্বে একদল সন্ত্রাসী মাতারবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জিয়াবুল হককে কুপিয়ে হত্যা করে।

পরে ১৮ আগস্ট ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামী করে ২০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহত জিয়াবুলের স্ত্রী ময়না মুক্তা কাশমীর।

Exit mobile version