অবশেষে মনোনয়ন পেলেন কমল

কক্সবাজার প্রতিনিধি:

বহু উৎকন্ঠা আর অপেক্ষায় কাটিয়ে অবশেষে কক্সবাজার-৩ আসনে সরকারি দল আওয়ামী লীগের মনোনয়ন পেলো বর্তমান সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

সোমবার(২৬ নভেম্বর) দুপুরে তাকে মনোনয়নপত্র তুলে দেয় আওয়ামী লীগের মনোনয়ন কমিটি। সাইমুম সরওয়ার কমলের ব্যক্তিগত সহকারী আবু বকর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকল বাধা-বিঘ্ন কাটিয়ে শেষবারের মতো সবকিছু মূল্যায়ন করে সাইমুম সরওয়ার কমলকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। সোমবার বেলা ১টার দিকে গণভবন থেকে তাকে মনোনয়নপত্র হস্তান্তর করা হয়।

জানা গেছে, রবিবার জেলার চার আসনের মধ্যে তিন আসনে সরকারি দল আওয়ামী লীগ প্রার্থী চুড়ান্ত করে তাদের হাতে মনোয়নপত্র তুলে দেন। কিন্তু শেষ মুহূর্তে এসে ঝুলে যায় কক্সবাজার-৩ আসন। এই আসনে বর্তমান সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল মনোনয়ন পাওয়ার কথা থাকলেও আকস্মিক জাতীয় পার্টিকে এই আসন ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেয় আওয়ামী লীগ। তার অংশ হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দীন বাবলুর চট্টগ্রাম-৯ আসনটি আওয়ামী লীগের মহিবুল চৌধুরী নওফেলকে দিয়ে কক্সবাজার-৩ আসনটি জিয়াউদ্দীন বাবুলকে দেয়ার ঘোষণা দেয় আওয়ামী লীগ। তবে তিনি এই আসনে নির্বাচন করতে অনীহা প্রকাশ করায় চুড়ান্ত সিদ্ধান্তে ঝুলে যায় আসনটি।

তবে অবশেষে বাবলুকে দেয়া সিদ্ধান্ত বাতিল করে বর্তমান সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলকে এই আসনে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন