parbattanews

অবশেষে রাঙ্গামাটিতে বসানো হচ্ছে পিসিআর ল্যাব

বহুল কাঙ্খিত ও প্রতিক্ষার পর অবশেষে রাঙ্গামাটিতে বসানো হচ্ছে পিসিআর ল্যাব। শুক্রবার (২৬ জুন) সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস (কভিট-১৯) স্বাস্থ্য ব্যবস্থাপনা, ত্রাণ কার্যক্রম পরিচালনা, জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি তত্ত্বাবধান ও পরিবীক্ষন সংক্রান্ত সমন্বয় সভায় পিসিআর ল্যাব স্থাপনের কথা জানান, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) পবন চৌধুরী।

তিনি জানান, রাঙ্গামাটিতে প্রায় ৭০ লক্ষ টাকার অর্থায়নে পিসিআর ল্যাব স্থাপন করা হবে। পিসিআর ল্যাব স্থাপনে পুরো অর্থের যোগান দিচ্ছে বাংলাদেশে বৃহত্তম শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। ইতিমধ্যে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ৬৯ লাখ টাকার চেক রাঙ্গামাটির সিভিল সার্জন ডা. বিপাশ খীসার হাতে তুলে দেয়া হয়েছে।

এই সময় সিভিল সার্জন ও রাঙ্গামাটির দায়িত্বশীলরা পার্বত্য রাঙ্গামাটিবাসীর পাশে দাঁড়ানোর জন্য বসুন্ধরা গ্রুপের ভূয়সী প্রশংসা করেছেন। রাঙ্গামাটির জেলা প্রশাসক, পার্বত্যবাসীর পাশে দাঁড়ানোর জন্য রাঙ্গামাটিবাসীর পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপ ও সচিব পবন চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, পুলিশ সুপার আলমগীর কবিরসহ জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের দায়িত্বশীল ও শীর্ষ কর্মকর্তারা।

Exit mobile version