parbattanews

অবৈধ অস্ত্র উদ্ধার করা না হলে অত্র এলাকার উন্নয়ন করা সম্ভব না: দীপংকর তালুকদার

রাজস্থলী প্রতিনিধি:

সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার বলেছেন, পার্বত্য অঞ্চলে অবৈধ অস্ত্র উদ্ধার করা না গেলে পার্বত্য অঞ্চলের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা কখনো সম্ভব হবে না।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাজস্থলী উপজেলার ঐতিহাসিক বাজার রাজস্থলীর বটতলায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পুচিংমং মারমার সঞ্চালনায় সভাপতিত্ব করেন, রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমা।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন মারমা, অংসুইপ্রু মারমা, রাজস্থলী কলেজের সভাপতি নিউচিং মারমা, জেলা আওয়ামী লীগের সদস্য উথোয়াইমিন মারমা, রাজস্থলী জামে মসজিদের খতিব মাওঃ নুরুল হক, উপজেলা যুবলীগ সভাপতি মিঠুল চন্দ্র দে, উপজেলা আইন বিষয়ক সম্পাদক সামশু আলম, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা, সদস্য নজরুল ইসলাম ও রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের অ্গংসংগঠনের নেতৃবৃন্দ।

দীপংকর তালুকদার বলেন, পাহাড়ি বাঙ্গালী সাম্প্রদায়িক সম্প্রীতি বন্ধন রেখে আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে এ পার্বত্য অঞ্চলে অবৈধ অস্ত্রধারী ও সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে।

Exit mobile version