parbattanews

অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে ও মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করার আহ্বান: কুজেন্দ্র

মানিকছড়ি প্রতিনিধি:

সবাই মিলে অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে ও মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করার আহ্বান জানিয়ে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, তাহলেই প্রয়াত নেতা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরম আত্মা শান্তি পাবে এবং বাংলাদেশ অচিরেই বিশ্ব দরবারে নেতৃত্ব দেবে।

সোমবার(১৪ জানুয়ারি) সকাল ১১টায় মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল এর সঞ্চালনায় অনুষ্ঠিত সংর্বধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এসময় ২৯৮ নং খাগড়াছড়ি আসনে ২য় বারের মতো নির্বাচিত সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম উপজাতীয় শরনার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান(প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরাকে ফুলেল শুভেচ্ছা জানান মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা রণবিক্রম ত্রিপুরা, কল্যাণ মিত্র বড়ুয়া, এমএরাজ্জাক, মো. আবুল কালাম, জেলা পরিষদ সদস্য এমএ. জব্বার, রেম্রাচাই চৌধুরী, জেলা আওয়ামী লীগ মহিলানেত্রী ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. শামসুল হক, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, প্রমুখ।

Exit mobile version