অস্ত্রসহ ইউপিডিএফ'( মূল) সন্ত্রাসী আটকের ঘটনায় দীঘিনালা থানায় মামলা

fec-image

অস্ত্রসহ ইউপিডিএফ'( মূল)’র এক সন্ত্রাসী আটকের ঘটনায় দীঘিনালা থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে ইউপিডিএফ (মূল) কর্মী স্বর্ণালংকার চাকমা ওরফে রনি (৪১) এ মামলা দায়ের করেন। এর আগে গত বুধবার সকালে উপজেলার বাবুছড়া নতুন বাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অস্ত্রসহ সেনাবাহিনী তাকে আটক করে।

জানাযায়, বুধবার সকালে বাবুছড়া নতুন বাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গত বুধবার দীঘিনালা জোনের সেনাবাহিনী স্বর্ণ লংকার চাকমা ওরফে রনি (৪১)কে আটক করে। সে উপজেলার বাবুছড়া ইউনিয়নের ক্যায়াংঘাট এলাকার মৃত নিখিল চাকমাার ছেলে।

এসময় তাকে তল্লাশী করে উদ্ধার-১টি পিস্তল, যা পুরাতন ও নিষ্ক্রিয়, ৩ রাউন্ড গুলিসহ ১টি ম্যাগজিন, নগদ ৩৮.৫২০/- টাকা, ২টি বাটন মোবাইল ও ১টি টার্চ মোবাইল ফোন, ১টি চাঁদা আদায়ের রশিদ বই এবং ১টি ফিতা উদ্ধার করা হয়। পরে ওইদিনই সেনাবাহিনী জিজ্ঞাসাবাদ শেষে পুলিশে হস্তান্তর করে।

এদিকে গত বৃহস্পতিবার দীঘিনালা থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করে।

এব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ একেএম পেয়ার আহমেদ অস্ত্রসহ আটক স্বর্ণ লংকার চাকমা ওরফে রনি (৪১) নামে “অবৈধভাবে আগ্নেয়াস্ত্র, ম্যাগজিন, হেফাজতে অপরাধ।” মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন