parbattanews

অস্ত্র ও গুলিসহ গ্রুপ প্রধান দুর্ধর্ষ ডাকাত সালমান শাহসহ গ্রেফতার ৩

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পের দুর্ধর্ষ ডাকাত সর্দার  সালমান শাহসহ তিনজনকে গ্রেফতার করেছে (এপিবিএন) আর্মড পুলিশ সদস্যরা।
গত ৫ মে বৃহস্পতিবার ভোর ৫ টার সময় টেকনাফ  নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্প থেকে তাদের আটক করা হয়। এ সময় একটি দেশীয় তৈরি অস্ত্র (এলজি) ও কার্তুজ জব্দ করা হয়।
টেকনাফ ১৬ এপিবিএন সুত্রে জানা যায়,
গত ৫ মে ভোর পৌনে ৫ টার সময় টেকনাফ  নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের এফ/৬ ব্লকে  ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত এমন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পলায়নের চেষ্টাকালে স্থানীয় দুর্ধর্ষ ডাকাত ও সন্ত্রাসী সালমান শাহ গ্রুপের প্রধান হ্নীলা দক্ষিণ লেদা এলাকার শহিদুল ইসলাম প্রকাশ সালমান শাহ(২০), নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের  মো. শফি (১৯) ও কাছিম প্রকাশ ফড়িঙ্গা(২০) গ্রেফতার করা হয়।
এসময় তাদের হেফাজত হতে  ১টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (এলজি) ও ৪  রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এদের মধ্যে গ্রেফতারকৃত শহিদুল ইসলাম প্রঃ সালমান শাহ  দুর্ধর্ষ ডাকাত গ্রুপের প্রধান। তাদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় অপহরণ, দস্যুতা, অস্ত্র,  মাদক, ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে ।
টেকনাফ ১৬ এপিবিএন অধিনায়ক (এসপি) তারিকুল ইসলাম তারিক জানান, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে পরবর্তী আইননানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
Exit mobile version