আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের ভূমিকা গুরুত্বপূর্ণ: এমপি দীপংকর

fec-image

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেন, আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। অপরাধ দমনে তাদের অসংখ্য সদস্যের প্রাণ দিতে হয়েছে। শনিবার (৩০অক্টোবর) সকালে পুলিশের আয়োজনে রাঙামাটি শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত পুুলিশিং ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি দীপংকর বলেন, দেশের বিদ্যমান পরিস্থিতি বজায় রাখতে পুলিশ সদস্যরা দিন-রাত কাজ করে যাচ্ছে। পুলিশবিহীন রাষ্ট্রের কথা আমরা চিন্তা করতে পারি না।

এর আগে সকালে দিবসটি উপলক্ষে রাঙামাটি পুলিশ সুপার কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে এসে শেষ হয় এবং আলোচনা সভায় মিলিত হয়।

রাঙামাটি পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মো. কামাল উদ্দিন প্রমুখ।

কমিউনিটি পুলিশিং কার্যক্রমে ভূমিকা রাখায় ২ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন