parbattanews

আজ শিরোপা জেতার লড়াইয়ে আর্সেনালের মুখোমুখি ম্যানসিটি

ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপার লড়াইয়ে এগিয়ে যেতে আর্সেনালের বিপক্ষে আজ মাঠে নামবে ম্যানচেস্টার সিটি। গত মৌসুমের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। এফএ কাপও জিতেছে তারা। আবার লিগে রানার্সআপ হয়েছিল আর্সেনাল। এই দুই দলের মধ্যে রোববার (৬ আগস্ট) অনুষ্ঠিত হবে কমিউনিটি শিল্ডের ফাইনাল। ওয়েম্বলি স্টেডিয়ামে দুদলের ম্যাচটি বাংলাদেশ সময় রাত ৯টায়।

গেলো মৌসুমে ইপিএলে রীতিমতো একটা ইদুর বেড়াল লড়াই চলেছে ম্যানসিটি আর আর্সেনালের। মৌসুমের শুরু থেকে দুর্দান্ত ছন্দে থাকলেও মাঝপথে খেই হারায় গানাররা। আর সে সুযোগ কাজে লাগিয়ে লিগ শিরোপাটা ঘরে তোলে পেপ গার্দিওলার দল। ইপিএল শিরোপা জিততে না পারলেও এবার সে ক্ষতে প্রলেপ দেয়ার একটা একটা সুযোগ মিকেল আর্তেতা বাহিনীর সামনে।

ট্রেবল জয়ী দলটা আর্সেনালের বিপক্ষে হারতে চাইবে না। গানারদের বিপক্ষে জয়ের লক্ষ্যে ৩-২-৪-১ ফর্মেশনে স্কোয়াড সাজাচ্ছেন কোচ পেপ গার্দিওলা। হল্যান্ড-ওয়াকারদের ওপর আস্থা রেখেই পরিকল্পনা করছেন এই স্প্যানিশ মাস্টারমাইন্ড। সঙ্গে আছে গেলো মৌসুমের দুর্দান্ত ছন্দও। তবে গানারদের বিপক্ষে মাঠে নামার আগে বেশ সাবধানী গার্দিওলা।

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে বেশ ভালো প্রস্তুতি সেরেছে আর্সেনাল। ইপিএল শিরোপা হাত ফসকালেও কমিউনিটি শিল্ডে আর ভুল করতে চাইবে না মিকেল আর্তেতা বাহিনী। আর সেদিকে চোখ রেখেই পরিকল্পনার ছক কষছেন আর্তেতা। সম্ভাব্য ৪-৩-৩ ফর্মেশনে স্কোয়াড গোছাচ্ছেন কোচ।

Exit mobile version