আত্মহত্যার আগে পর্যটকের চিরকুট: ‘আমার মৃত্যুর জন্য মেরিনা দায়ী’

fec-image

কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনে ‘হোটেল দ্যা আলম’ নামক গেস্ট হাউজে চিরকুট লিখে কাউছার (৪১) আলম নামে এক পর্যটক আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (২ আগস্ট) রাত সাড়ে ১১ টার দিকে তথ্যটি নিশ্চিত করেছেন টুরিস্ট পুলিশের কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম। তার আগে হোটেলের ৪০৬ নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত কাউছার আলম জয়পুরহাট সদরের হানাইল মাদ্রাসা এলাকার দিঘী পাড়ার মোফাজ্জল হোসেনের ছেলে।

১৫ পৃষ্ঠার চিরকুটে মৃত্যুর জন্য হোটেল কর্তৃপক্ষসহ কাউকে হয়রানি না করতে লিখে গেছেন ওই পর্যটক। তার ব্যবহারের মোবাইলে দুইটি মেমোরিতে সংরক্ষিত ছবি ও কলরেকর্ড দেখে আইনানুগ ব্যবস্থা নিতে এবং গ্রামের বাড়ি জয়পুরহাটে লাশটি পাঠাতে অনুরোধ করে গেছেন।

চিরকুট মতে অভিযুক্ত মোছা: মেরীনা খাতুন নওগা ধামুইর হাট শাহাপুরের মমতাজ উদ্দীনের মেয়ে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম জানান, বিষাক্ত ঔষধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে কী কারণে আত্মহত্যা করেছেন, তা এখনো জানা যায়নি। তার কাছ থেকে বেশ কয়েকটি চিরকুট পাওয়া যায়। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

হোটেল দ্যা আলম কর্তৃপক্ষ জানিয়েছে, কক্সবাজার বেড়াতে আসলে প্রায় সময় তাদের হোটেলে থাকত কাউছার। মঙ্গলবারও কক্সবাজার আসেন। দুপুরে হোটেলের ৪০৬ নম্বর কক্ষ ওঠেন। কেন আত্মহত্যার করলেন তা কারো জানা নেই।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: 'আমার মৃত্যুর জন্য মেরিনা দায়ী', আত্মহত্যা, চিরকুট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন