আপডেইট করা হলো খাগড়াছড়ি জেলা প্রশাসনের ওয়েবসাইট

Khagrachari Website Pic

নিজস্ব প্রতিবেদক :

গত ৫জানুয়ারির অনুষ্ঠিত নির্বাচনের মাধ্যমে খাগড়াছড়ি পার্বত্য জেলার সংসদীয় ২৯৮নং আসনের এমপি নির্বাচিত হন কুজেন্দ্রলাল ত্রিপুরা। নির্বাচিত হওয়ার আট মাস অতিবাহিত হলেও খাগড়াছড়ি জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত ওয়েবসাইটে সাবেক এমপি যতিন্দ্রলাল ত্রিপুরাকেই এমপি হিসেবে প্রদর্শিত হয়ে
আসছিলো। যার কারণ, ওয়েবসাইটটি আপডেট হয়নি সঠিকভাবে।

এ নিয়ে পার্বত্যনিউজে ‘জেলা প্রশাসনের ওয়েবসাইটে এখন যতিন্দ্রলাল ত্রিপুরা এমপি ও কুজেন্দ্রলাল ত্রিপুরা জেলা পরিষদ চেয়ারম্যান’ শিরোনামে একটি রিপোর্ট প্রকাশ করা হয়। রিপোর্ট প্রকাশের পর খাগড়াছড়ি জেলা প্রশাসনের টনক নড়ে এবং ওয়েবসাইট আপডেইট করা হয়। বর্তমানে http://www.khagrachhari.gov.bd ওয়েবসাইটে যতিন্দ্রলাল ত্রিপুরার স্থানে কুজেন্দ্রলাল ত্রিপুরার (বর্তমান এমপি) ছবিসহ এমপি হিসেবে প্রদর্শিত হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় এনডিসি আমিনুল ইসলামের তত্ত্বাবধানে এই ওয়েবসাইটের আপডেট করা হয়েছে। কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি নির্বাচিত হওয়ার দীর্ঘ আটমাস পরেও তার সম্পূর্ন প্রোফাইল জেলা প্রশাসন নিয়ন্ত্রিত ওয়েব সাইটে অর্ন্তভুক্ত না হওয়ার বিষয়টি পার্বত্যনিউজ প্রতিনিধিসহ অন্যান্য সংবাদ কর্মীদের নজরে আসে। এনিয়ে রিপোর্ট প্রকাশিত হলে খাগড়াছড়ি জেলা প্রশাসন, সুশীল পাঠক, রাজনৈতিক মহলসহ জেলার অনলাইন ইউজারদের  মাঝে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়।

তবে  রিপোর্ট প্রকাশের পর খাগড়াছড়ি সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি’র ছবি, মোবাইল নম্বরসহ অন্যান্য তথ্যাদি নতুন করে ওয়েবসাইটে অন্তর্ভূক্ত করায় বিভিন্ন মহল থেকে সন্তোষ প্রকাশ করা হয়েছে। 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন