আমরা যে যার অবস্থানে দেশের জন্য কাজ করি –এসপি ট্যুরিস্ট পুলিশ

fec-image

ট্যুরিস্ট পুলিশের সুপার মো. জিল্লুর রহমান বলেছেন, স্বাধীনতার মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে চিহ্নিত কিছু লোক বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চেয়েছিল। তাদের সেই স্বপ্ন পূরণ হয়নি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ।

তিনি বলেন, স্বপরিবারে বঙ্গবন্ধু হারানোর শোককে শক্তিতে পরিণত করতে আমরা ঐক্যবদ্ধ হই। যে যার অবস্থানে দেশের জন্য কাজ করি। ১৫ আগস্ট দুপুরে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের শোক দিবসের আলোচনা সভায় মো. জিল্লুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেছেন, কক্সবাজারের পর্যটন শিল্পকে আমরা কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিতে পারি। নিরাপদ পর্যটন নগরী গড়তে আমরা কাজ করছি। এই ধারাকে আরো বেগবান করতে হবে। সুন্দর আচরণ, সেবায় দৃষ্টান্ত সৃষ্টি করবে ট্যুরিস্ট পুলিশ।

এসপি মো. জিল্লুর রহমান বলেন, স্থানীয় ও বাইরের পর্যটকদের সমান গুরুত্ব দিয়ে কাজ করছে ট্যুরিস্ট পুলিশ। আমরা পজিটিভ ট্যুরিজম চাই। কাজের মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব দরবারে আরও পরিচিত ও সমৃদ্ধ করতে হবে।

আগামী ১৯ আগস্ট থেকে আগত পর্যটকদের সম্মানের সাথে বরণ করা হবে বলেও জানান ট্যুরিস্ট পুলিশের এই কর্মকর্তা। স্বাস্থ্যবিধি মেনে সৈকতে আসার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

সহকারী পুলিশ সুপার শেহরিন আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সহকারী পুলিশ সুপার চৌধুরী মিজানুজ্জামান, পুলিশ পরিদর্শক পিন্টু কুমার রায়সহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।

৪৬ তম শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন