আমি ধানের শীষ মার্কা নিয়ে আপনাদের সামনে হাজির হবো- ওয়াদুদ ভুইয়া

ডেস্ক নিউজ:

আজ রবিবার জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে খাগড়াছড়ি সদরস্থ অরুনিমা কমিউনিটি সেন্টারে এক বিশাল আলোচনাসভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি হারুন আর রশিদের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির বাবু প্রবীন চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী, মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ জেলা বিএনপি, উপজেলা বিএনপি, পৌর বিএনপি এবং সকল অঙ্গ ও সহযোগিতা সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়ন বিএনপির উদ্যোগেও একটি আলোচনাসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন কবাখালী ইউনিয়ন বিএনপির সভাপতি মোজাম্মেল হোসেন। এতে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আমিন শরীফ, এ্যাড. আব্দুল মালেক মিন্টু, রফিকুল ইসলাম, মোসলেম উদ্দিন সভাপতি, মাসুদ রানা, আবু তালেব, মোঃ ইসলাম বাঁচাসহ উপজেলা বিএনপি, উপজেলা অঙ্গ ও সহযোগিতা সংগঠনের নেতৃবৃন্দ। ইফতার মাহফিলে জেলা বিএনপি, উপজেলা বিএনপি ও পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি, ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও সামাজিক সংগঠন, প্রশাসনিক কর্মকর্তা, সুশীল সমাজ ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন জেলা, উপজেলা, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

তাছাড়াও জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ওয়াদুদ ভুঁইয়া দুইটি অনুষ্ঠানেই টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন। তিনি বলেন, বর্তমান সরকারের জুলুম নির্যাতন, হত্যা, গুম ইত্যাদির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। নিরপেক্ষ সরকারের দাবী আদায়ে কঠোরভাবে আন্দোলন সংগ্রাম করতে হবে। তত্ত্ববায়ক সরকার গঠিত হলে বিএনপি নির্বাচনে যাবে, আমিও ধানের শীষ মার্কা নিয়ে আপনাদের সামনে হাজির হবো। আমি সকলের সহযোগিতা চাই ও ভোট চাই। যারা আওয়ামীলীগ সমর্থন করেন তারাও বর্তমান সরকারের আমলে নিরাপদে নাই ও কোন সহযোগিতা পান নাই। আমি আপনাদের সহযোগিতা চাই ও ভোট চাই। বিএনপি ক্ষমতায় এলে আপনারা শান্তিপূর্ণভাবে নিজ নিজ মর্যাদা নিয়ে সম্মানজনকভাবে চলাফেরা করার নিশ্চয়তা দিবে বিএনপি।

 
 
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন