আর একটি শিশুও যেন শিক্ষা বঞ্চিত না হয়- ব্রিগেডিয়ার জেনারেল হাবিবুল করিম

kkkkiu

নিজস্ব প্রতিনিধি:

পিছিয়ে পড়া পার্বত্য চট্টগ্রামের আর একটি শিশুও যেন শিক্ষা বঞ্চিত না হয় এজন্য সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন বিজিবির চট্টগ্রাম(দক্ষিণ) রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হাবিবুল করিম পিএসসি, এন ডব্লিউ সি ।

আজ সোমবার রাংগামাটি জেলার লংগদু উপজেলার গুলশাখালী কলেজে অনুষ্ঠিত একমত বিনিময় সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন । নব্য প্রতিষ্ঠিত গুলশাখালী কলেজের হলরুমে আয়োজিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, বিজিবির রাংগামাটি সেক্টরের কমান্ডার কর্ণেল শওকত ওসমান পিএসসি, রাজনগর বিজিবি জোনের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ তারেক বেনজির, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব তোফাজ্জল হোসেন, বগাচত্ত্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার ভুঁইয়া এবং ভাসান্যদম ইউপি চেয়ারম্যান জহির আহম্মদ । এতে সভাপতিত্ব করেন ৩নং গুলশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গুলশাখালী কলেজের আহবায়ক জনাব আব্দুর রহিম ।

দুর্গম পাহাড়ি অঞ্চলে শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ন অবদানের জন্য বক্তারা সেনাবাহিনী ও বিজিবির ভূয়সী প্রশংসা করেন । রাংগামাটি জেলাধীন পিছিয়ে পড়া লংগদু উপজেলার দরিদ্র জনগোষ্ঠির মাঝে আধুনিক ও মান সম্মত শিক্ষা বিস্তারের লক্ষে প্রস্তাবিত এ কলেজটির এমপিও এবং আধুনিকায়নে সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন প্রধান অতিথি ।

উল্লেখ্য, বর্তমান চট্টগ্রামের বিজিবি রিজিয়ন কমান্ডার জনাব হাবিবুল করিম সাহেব তত্‍কালীন সময়ে রাজনগর জোনের অধিনায়ক থাকাকালীন অত্র এলাকার সার্বিক উন্নয়নে একটি আধুনিক মানের স্কুল প্রতিষ্ঠাসহ মসজিদ মন্দির ও রাস্তাঘাট নির্মাণে গুরুত্বপূর্ণ অবদান রাখেন ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন