parbattanews

আলীকদমের দুর্গম পাহাড়ে গলিত লাশ উদ্ধার

2412121356338274Untitled-2

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:
গতকাল মঙ্গলবার বান্দরবানের আলীকদম-থানচি সীমান্ত ডিম পাহাড় এলাকা থেকে একটি গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ ও নিরাপত্তা বাহিনী। পচে যাওয়ায় লাশের পরিচয় সনাক্ত করা যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, থানচি উপজেলা চেয়ারম্যান খামলাই ম্রোর দেয়া খবরের প্রেক্ষিতে মঙ্গলবার আলীকদম উপজেলার ডিম পাহাড় এলাকা থেকে একটি গলিত লাশ উদ্ধার করা হয়। তবে লাশটি পচে যাওয়াতে পরিচয় সনাক্ত করা যায়নি। সন্ধ্যা সাতটার দিকে লাশটি আলীকদম থানায় আনা হয়েছে।

থানচি উপজেলা চেয়ারম্যান খামলাই ম্রো জানান, গত সোমবার ডিম পাহাড় এলাকায় খিংখেং ম্রো নামের এক যুবক কান্টা (পাহাড়িদের শিকারে ব্যবহৃত রাবার ও গাছের তৈরী এক প্রকার অস্ত্র) নিয়ে শিকারে যায়। শিকারের সময় ওই যুবক সেনাবাহিনীর ১৬ ইসিবির অব্যবহৃত ব্যারাকের একটি কক্ষে উঁকি দিয়ে লাশ দেখতে পায়। পরে এ বিষয়টি তাকে জানানো হয়। খামলাই ম্রো চেয়ারম্যান আরো বলেন, তিনি এ ঘটনা সেনাবাহিনীর সংশ্লিষ্ট একজন মেজরকে জানান।

উল্লেখ্য, আলীকদম-থানচি সড়ক নির্মাণ প্রকল্পে সেনা বাহিনীর ১৬ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন কাজ করছে। কাজের সুবিধার্থে ইসিবি ডিম পাহাড় এলাকায় ব্যারাকটি নির্মাণ করে। আলীকদম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ হোসাইন জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। তবে এ বিষয়ে তিনি এখনো বিস্তারিত তথ্য পাননি বলে জানান।

Exit mobile version