parbattanews

আলীকদমে আসামির বাড়ি থেকে আহত অবস্থায় রাজু তঞ্চঙ্গ্যাকে উদ্ধার

বান্দরবানের আলীকদমে মানব পাচার মামলার আসামি উপজেলা চেয়ারম্যানের বাড়ি থেকে আহত অবস্থায় ভুক্তভোগী রাজু তঞ্চঙ্গ্যাকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ অক্টোবর) সকালে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলা তদন্তকারী কর্মকর্তা ও উপ-পরিদর্শক মো. রিজওয়ানুল ইসলাম জানান, ‘রাজু তঞ্চঙ্গ্যা বর্তমানে পুলিশ হেফাজতে আছেন। তাকে আদালতে নেওয়া হচ্ছে।’

তিনি বলেন, ‘আজ (বুধবার) সকালে রাজু তঞ্চঙ্গ্যাকে উপজেলার বাস টার্মিনাল থেকে মামলার আসামি সাদ্দাম হোসেন ও মো. ইয়াকুব মিলে বাইকে করে উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালামের বাসায় নিয়ে যায়। সেখানে তাকে কিল-ঘুষি মারা হয়। খবর পেয়ে পুলিশ উপজেলা চেয়ারম্যানের বাড়ি থেকে রাজুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।’

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালামসহ তিন ব্যক্তির বিরুদ্ধে মানব পাচারের অভিযোগে মামলা করেন রাজু তঞ্চঙ্গ্যার স্ত্রী। স্বামীকে মিয়ানমারে পাচারের অভিযোগে জেলা মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনালে এই মামলা করা হয়। ট্রাইব্যুনালের বিচারক জেবুন নাহার আয়েশা মামলাটি আমলে নিয়ে রাজু তঞ্চাঙ্গ্যাকে পাচার করার অভিযোগ তদন্ত এবং তাঁকে উদ্ধারের জন্য আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন।

Exit mobile version