আলীকদমে আ.লীগ প্রার্থীর জয়

fec-image

বান্দরবানের আলীকদম ও রুমা উপজেলায় অনুষ্ঠিত উপ-নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। আলীকদমে আওয়ামী লীগ প্রার্থী মো: নাছির উদ্দিন বিজয়ী হয়েছেন।  তিনি নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৬শত ৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রাথী মোহাম্মদ ইউনুছ মিয়া পেয়েছেন ২ হাজার ১শত ১৩ ভোট। এছাড়াও একই উপজেলার নয়াপাড়া ১নং সংরক্ষিত আসনে মঞ্জুরানী চাকমা এবং রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ১নং সংরক্ষিত মহিলা আসনে উমেচিং মারমা বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছে।

এদিকে বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে টানা বিকেল ৫টা পর্যন্ত চলে। ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি ছিল লক্ষনাীয়। নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্নের জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যাবস্থা নিশ্চিত করা হয়।

উল্লেখ্য, আলীকদম সদর ইউনিয়নের পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা নির্বাচনে অংশগ্রহন করায় এই ইউনিয়নের চেয়ারম্যন পদ শুন্য হয়। একই উপজেলার নয়াপাড়া ইউনিয়নের ১ নং সংরক্ষিত আসনের মহিলা সদস্য এবং রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ১ নং সংরক্ষিত মহিলা সদস্য মৃত্যৃজনিত কারণে ঐ ওয়ার্ড গুলোতে উপ নির্বাচন অনুষ্টিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, আলীকদম, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন