আলীকদমে ইয়াবাসহ আটক ১

fec-image

২০১৫ পিস ইয়াবাসহ আলীকদম জোনের সেনা সদস্যরা মাংক্রাত মুরুং (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে। সে মিয়ানমার থেকে পাহাড়ি পথে ইয়াবা সংগ্রহ করে আলীকদম-জানালীপাড়া-কুরুকপাতা-পোয়ামুহুরী সড়ক পথে আলীকদম সদরে ‘গডফাদার’ এর কাছে ইয়াবাগুলি আনার পথেই ধরা পড়ে!

আলীকদম জোনের উপ-অধিনায়ক মেজর জামানের নেতৃত্বে শনিবার বিকেলে পরিচালিত এক অভিযানে ২০১৫ পিস ইয়াবাসহ আটক হন মাংক্রাত মুরুং। তিনি মাতামুহুরী রিজার্ভের বড়বেতী তিংলন পাড়ার কার্বারী (পাড়া প্রধান)।

জানা গেছে, শনিবার বিকেলে একটি টিএস গাড়িযোগে ২০১৫ পিস ইয়াবা নিয়ে আলীকদম আসতেছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে সেনা সদস্যরা এ সড়কের মেনদন পাড়া আর্মি চেক পোস্ট এলাকা থেকে তাকে ইয়াবাসহ আটক করেন। শনিবার রাতে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সাম্প্রতিক সময়ে কতিপয় ব্যক্তির মাধ্যমে ইয়াবা ব্যবসা জমজমাট হয়ে উঠার পর সেনা বাহিনী ইয়াবা পাচার রোধে তৎপরতা চালাচ্ছেন।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ রকিব উদ্দিন জানান, রবিবার সকালে আটক হওয়া ব্যক্তিকে আদালতে সোপর্দ করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাকে রিমান্ডে এনে রাঘববোয়ালদের ধরা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Trying to access array offset on value of type bool in /home/parbatta/public_html/wp-content/themes/artheme/ar_framework/functions_custom.php on line 255
আরও পড়ুন