আলীকদমে কারা ও জামিনেমুক্ত তিন বিএনপি নেতা সংবর্ধিত

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:
সদ্য কারামুক্ত ও মামলায় জামিনপ্রাপ্ত উপজেলার তিন বিএনপি নেতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার উপজেলা বিএনপি ও অংগ-সহযোগী সংগঠনের উদ্যোগে আলীকদম সদর ইউনিয়ন বিএনপির কার্যালয়ে তিন বিএনপি নেতার সংবর্ধনা সভার আয়োজন করা হয়। সংবর্ধিত নেতারা হলেন, উপজেলা বিএনপি আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম, ইউনিয়ন বিএনপি সভাপতি সাহাব উদ্দিন এবং জেলা যুবদলের সদস্য মো. আবুল হাশেম।

সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন সদ্য কারামুক্ত বিএনপি আয়বায়ক ও উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক মংক্যানু মারমা, ইউনিয়ন বিএনপি সভাপতি সাহাব উদ্দিন ও জেলা যুবদলের সদস্য মো. আবুল হাশেম। সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি যুগ্মআয়বায়ক মাশুক আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন যুবদলের নেতা মো. মোস্তফা।

সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ একতরফা নির্বাচন করে ক্ষমতার মসনদে বসেছে। এখন গদি রক্ষায় বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় নেতকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে জেল-জুলুম নির্যাতন করে চলছে। বিএনপি নেত্রীর সংলাপের প্রস্তাবে সাড়া দিয়ে গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবী জানান বক্তারা। সংবর্ধনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা বিএনপি যুগ্মআয়বায়ক মঞ্জুরুল ইসলাম, আব্দুল হামিদ, উপজেলা ভাইচ চেয়ারম্যান মো. রিটন, শ্রমিকদলের সভাপতি মো. কামাল উদ্দিন ও কৃষকদলের সভাপতি জুলফিকার আলী ভূট্টো প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন