Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

আলীকদমে বন্যা কবলিতদের পাশে মেজর জেনারেল এ. এইচ. এস হাসান

Ak Army news pc copy

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি
পার্বত্য বান্দরবানের আলীকদম গত ২৪ জুন পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্দেতর ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ১০ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এ. এইচ. এস হাসান।

রোববার বেলা দুইটায় আলীকদম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব ত্রাণ ও চিকিৎসা প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৯৭ পদাতিক ব্রিগেড এর কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মনিরুল ইসলাম আকন্দ, আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-আমিন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, আলীকদম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আসলাম হোসেন প্রমূখ।

প্রধান অতিথি ত্রান বিতরণ শেষে প্রথমিক চিকিৎসা ক্যাম্প পরিদর্শন করেন। পরে স্থানীয় গরিব অসহায়দের সাথে কথা বলেন এবং তাদের আরো কি কি সমস্যা আছে জানতে চান। এসময় আলীকদম থানা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের উপস্থিতি ও চিকিৎসা সেবা প্রদানের বিষয়ে তিনি দুঃখ্য প্রকাশ করেন।

৯৭ পদাতিক ব্রিগেড এর মেজর বিএম জানান, ২৪ জুন পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত দুইশ’ পরিবারের মাঝে চাল, আটা, ডাল ও এ্যানার্জি বিস্কুট প্রদান করা হচ্ছে এবং দিনব্যাপী চিকিৎসা ক্যাম্প পরিচালনা করা চলবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন