আলীকদমে সড়ক দুর্ঘটনায় এক পথচারীর মৃত্যু : আহত ৩

Road Accident News_Alikadam Pic

উপজেলা প্রতিনিধি, আলীকদম :

বান্দরবানের আলীকদমে সড়ক দুর্ঘটনায় এক পথচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার কানামাঝি ঘাট মাতামুহুরী ব্রিজে বাস ও মাইক্রোর ওভারটেকিংয়ের সময় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মাইক্রোর চাপায় এক পথচারীর মারা যান এবং ৩ যাত্রী আহত হন।

মাইক্রোবাস যাত্রী সাবেক ইউপি চেয়ারম্যান ফরিদ আহামদ জানান, বুধবার বিকাল সাড়ে চারটার দিকে আলীকদম-ফাঁসিয়াখালী সড়কের কানামাঝি ঘাট মাতামুহুরী ব্রিজ পার হওয়ার জন্য একটি বাসকে ওভারটেক করতে গিয়ে তাদের বহন করা পেছনে থাকা মাইক্রোটি (নং- ঢাকা মেট্রো-ল-০৬৬) এক পথচারীরীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। নিহতের ব্যক্তির নাম মোঃ শফিক (৩০)। তিনি উপজেলার পাট্টাখাইয়া গ্রামের গোলাম কাদের মুন্সির ছেলে এবং চৈক্ষ্যং ইউনিয়নের ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ আহ্বায়ক।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু ঘটে। তবে দুর্ঘটনায় আহত ফেরদৌস আহামদ (৬০), নুরুল আমিন (৪৮) ও মারূফ উদ্দিন (২৭) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত ফেরদৌস ও নুরুল আমিনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন জানান, যাত্রীবাহী বাসের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে। তবে বাসটি পালিয়ে যাওয়ায় চালক ও বাসটিকে আটক করা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন