parbattanews

আলীকদমে ১১ বস্তা বার্মিজ সিগারেট জব্দ

বান্দরবানের আলীকদমে ব্যাটালিয়ন (৫৭ বিজিবি’র) বিজিবি সদস্য ও পুলিশ সদস্যের সমন্বয়ে একটি বিশেষ টহল দল অভিযান চালিয়ে নয়াপাড়া ইউনিয়নের মেরিংচর এলাকায় পরিত্যক্ত অবস্থায় মালিকবিহীন অবৈধ বার্মিজ সিগারেট করে।

মঙ্গলবার (২৯ আগস্ট) রাত অনুমানিক ২টার দিকে আলীকদম উপজেলাধীন ৩নং নয়াপাড়া ইউনিয়নের মেরিংচর এলাকার ঠান্ডা ঝিরি সংলগ্নং কুরুকপাতা জানালীপাড়া সড়কের ২নং ব্রিজের নিকট স্থানে বিজিবি ব্যাটালিয়ন (৫৭ বিজিব’র) নায়েব সুবেদার মো. ওয়ালিদ হোসেনের নেতৃত্বে ১৮ জন বিজিবি সদস্য এবং ৩ জন পুলিশ সদস্যের সমন্বয়ে অভিযানটি পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় মালিকবিহীন মিয়ানমারের অবৈধ বার্মিজ সিগারেট অরিস ১১ বস্তা (২২ কাটন) জব্দ করে আলীকদম বিজিবি জোন সদরে নিয়ে আসা হয়।

আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল আকিব জাভেদ, পিএসসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নায়েব সুবেদার মো. ওয়ালিদ হোসেনের নেতৃত্বে ১৮ জন বিজিবি সদস্য এবং ৩ জন পুলিশ সদস্যের সমন্বয়ে একটি বিশেষ টহল দল ৩নং নয়াপাড়া ইউনিয়নের কুরুকপাতা জানালী পাড়া সড়কের মেরিংচর এলাকার ঠান্ডা ঝিরির ২নং ব্রিজের নিকটবর্তী স্থানে একটি চোরাচালান চক্র পাচারের উদ্দেশ্য বিপুল পরিমাণ মিয়ানমারের অবৈধ সিগারেট মজুদ করেছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১ বস্তা (২২ কাটন) ১১ হাজার প্যাকেট জব্দ করতে সক্ষম হয়। যার অনুমানিক বাজার মূল্য –৩৩ লাখ টাকা।

তিনি আরও বলেন, জব্দকৃত এসব অবৈধ সিগারেট ধ্বংসের নিমিত্তে ব্যাটালিয়ন সদর জমা রাখা হয়েছে।

নিউজটি ভিডিওতে দেখুন:

আলীকদমে বিজিবি’র অভিযানে ১১ বস্তা বিদেশি সি-গা-রে-ট জব্দ

Exit mobile version