আলীকদমে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

upazila-election-logo..

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবানের আলীকদমে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি ৬ জন চেয়ারম্যান, ৬ জন ভাইস চেয়ারম্যান ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যানের মনোনয়নপত্র বৈধ হয়েছে। গতকাল সোমবার বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং অফিসার ও নির্বাহী ম্যাজিস্টে ইসরাত জাহান কর্তৃক যাচাই বাছাই শেষে দাখিলকৃত সব ক’টি মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দেন।
উপজেলা নির্বাচনের তৃতীয় দফায় তফসিল মতে আলীকদমে গতকাল সোমবার ছিল প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্রের যাচাই-বাছাইয়ের দিন। গত ৯ ফেব্রুয়ারী থেকে প্রার্থীরা মনোনয়ন পত্র ক্রয় শুরু করেন। মনোনয়নপত্র জমাদানের শেষদিন ছিল গত শনিবার।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে প্রতিদ্বন্ধি ৬ জন চেয়ারম্যান, ৬ জন ভাইস চেয়ারম্যান ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যানের মনোনয়নপত্র বৈধ হয়েছে। প্রার্থীরা হলেন উপজেলা চেয়ারম্যান পদে মো. আবুল কালাম, জামাল উদ্দিন, ফরিদ আহামদ, মিংখিং মার্মা, মোঃ বাদশা মিয়া ও চাহ্লামং মারমা; মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিরিনা আক্তার, রুজিনা আক্তার, মোছাম্মৎ সাজেদা বেগম ও ব্যরী মারমা এবং ভাইস চেয়ারম্যান পদে মো. রিটন, মংফুঞাই মারমা, আবদুল মতলব মন্নান, আহাম্মদ হোসাইন, কাইনথপ ¤্রাে ও এম. সালাহ উদ্দিন।
আগামী ২৪ ফেব্রুয়ারী মনোয়নপত্র প্রত্যাহার ও ২৫ ফেব্রুয়ারী প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হবে। ভোগ গ্রহণ হবে আগামী ১৫ মার্চ। উল্লেখ্য, মনোনয়ন পত্র জমা দেয়া প্রার্থীদের মধ্যে বিএনপি, আওয়ামী লীগ ও জনসংহতি সমিতি (জেএসএস) মনোনীত প্রার্থী ছাড়াও প্রত্যেকদলে বিদ্রোহী প্রার্থী রয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন