parbattanews

আলোচিত ধর্ষণ মামলায় ৩ আসামির দুই দিনের রিমান্ড

দেশজুড়ে আলোচিত নারী পর্যটক ধর্ষণের মামলায় ৩ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
তারা হলেন- রেজাউল করিম, মামুনুর রশীদ ও মেহেদী হাসান।

সোমবার (২৭ ডিসেম্বর) বিকালে কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক হামিমুন তানজিন ৩ আসামির রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন।
এর আগে বেলা দুইটার দিকে তিন আসামিকে আদালতে হাজির করে পাঁচ রিমান্ড চান তদন্ত কর্মকর্তা।

পরিদর্শক রুহুল আমিন জানিয়েছেন, ঘটনার পর অভিযান চালিয়ে ঘটনার মূল হোতা আশিকুল ইসলাম আশিকের সহযোগী রেজাউল করিম, মামুনুর রশীদ ও মেহেদী হাসানকে গ্রেফতার করে ট্যুরিস্ট পুলিশ। তারা ধর্ষনের ঘটনায় সহযোগী ছিলেন। তাদেরকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়ে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে এই ধর্ষণকাণ্ডের মূলহোতা আশিককে মাদারীপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার সকালে র‌্যাব হেডকোয়ার্টার থেকে এক প্রেস ব্রিফিংয়ে গ্রেফতার ও জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে প্রাপ্ত স্বীকারোক্তি জানিয়েছে র‌্যাব।

উল্লেখ্য, পর্যটক দাবিদার এক নারী দাবি করেছেন, গত ২২ ডিসেম্বর তাকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়। এই ঘটনায় ২৩ ডিসেম্বর রাতে কক্সবাজার সদর থানায় এজাহারনামীয় ৪ জনসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেন ভিকটিমের স্বামী।

এজাহারভুক্ত আসামিরা হলেন- আশিকুল ইসলাম আশিক, ইস্রাফিল হুদা ওরফে জয়, মেহেদী হাসান ওরফে বাবু এবং রিয়াজ উদ্দিন ছোটন। মামলাটি তদন্ত করছে ট্যুরিস্ট পুলিশ। এই পর্যন্ত মূলহোতা আশিকসহ পাঁচ আসামি গ্রেফতার হলো।

Exit mobile version