আসন্ন ইউপি নির্বাচনে অরাজকতা করলে কঠোর শাস্তি: লে. কর্নেল আখতারুজ্জামান

fec-image

রাঙামাটির জুরাছড়ি জোন কমান্ডার লে. কর্নেল আখতারুজ্জামান ফয়সাল পিএসসি বলেছেন আসন্ন ইউপি নির্বাচনে জনগণ যাতে তাদের ভোট বাঁধাহীনভাবে প্রয়োগ করতে পারে। কেউ অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করলে তার বিরুদ্ধে কঠোর শাস্তি প্রদান করা হবে।

বুধবার (২৭অক্টোবর) দুপুরে জুরাছড়ি সদর জোনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জোন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা জনগণের কল্যাণের স্বার্থে কাজ করে যাচ্ছে। শান্তি, সম্প্রীতি বজায় থাকলে উন্নয়নের সুফল পাবে জনগণ।

জুরাছড়ি জোন উপ-অধিনায়ক মেজর রকিবুল হাসান পিএসসি এর সঞ্চালনায় জুরাছড়ি উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জীতেন্দ্র কুমার নাথ, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম, মহিলা ভাইস চেয়ারম্যান আলপনা চাকমা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, হেডম্যান-কার্বারীরা সভায় উপস্থিত ছিলেন।

সভায় জুরাছড়ি সার্বিক আঞ্চলিক পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এবং হেডম্যান,কার্বারী ও সুশীল সমাজের প্রতিনিধিরা। জুরাছড়ি উন্নয়নের বিষয় নিয়ে আলোকপাত করেন ভাইস চেয়ারম্যান রিটন চাকমা।

জুরাছড়ি উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা জানান, অন্যান্য উপজেলা চাইতে জুরাছড়ি উপজেলার পরিস্থিতি অনেকটা স্থিতিশীল, ভবিষ্যতেও বর্তমান পরিস্থিতির মত স্বাভাবিক থাকে সেজন্য সকলের প্রতি আহ্বান করেন।

মতবিনিময় শেষে জুরাছড়ি জোন কর্তৃক গরীব শিক্ষার্থীদের আর্থিক অনুদান, অসহায় রোগীদের চিকিৎসা সহায়তা হিসেবে আর্থিক অনুদান, গৃহ নির্মাণের জন্য নগদ টাকা ও ঢেউটিন, দুস্থ মহিলাদের মাঝে সেলাইমেশিন, খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে জোন কর্তৃক প্রীতি ভোজের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন