parbattanews

‘আ.লীগ কোনো অপশক্তির কাছে মাথা নোয়ায়নি’

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেন, ‌‘আওয়ামী লীগ কোন অপশক্তির কাছে মাথা নোয়য়নি।’

বুধবার (৬ জুলাই) বিকেলে জেলা মহিলা যুবলীগের আয়োজনে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনটির ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, আওয়ামী লীগকে কেউ হিন্দুর দল, কেউ পাহাড়িদের দল বলে। কিন্তু আওয়ামী লীগ গণ মানুষের দল। শোষিত-বঞ্চিত মানুষের অধিকার আদায়ের কথা বলে। আর এর নেতা হলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

এমপি বলেন, দেশদ্রোহী শক্তি নিরবে-নিভৃতে কাজ করছে। আমাদের সজাগ থাকতে হবে। সামনে নির্বাচন। দলের জন্য, দেশের স্বার্থে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সংগঠনটির জেলা কমিটির সভাপতি রোকেয়া বেগমের সভাপতিত্বে এসময় বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের নেতা, রফিকুল মাওলা, অভয় প্রকাশ চাকমা, আব্দুল ওয়াদূদ, হাবিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রেখা চাকমা।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব এবং তার পরিবারবর্গ, মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, জাতীয় চার নেতা এবং দেশ ও জাতির জন্য দোয়া করা হয়। এরপর আগত অতিথিরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

Exit mobile version