আ.লীগ নেতাদের খুন করার অধিকার কাউকে দেওয়া হয়নি: এমপি দীপংকর

fec-image

অবৈধ অস্ত্র হাতে আওয়ামী লীগ নেতাদের খুন করার অধিকার কাউকে দেওয়া হয়নি বলে মন্তব্য করেছেন রাঙামাটি আসনের সাংসদ এমপি দীপংকর তালুকদার।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে রাঙামাটির নানিয়ারচর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক নির্বাচনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি বলেন, আওয়ামী লীগের কর্মীরা বেইমানি করেনা। স্বপরিবারে বঙ্গবন্ধুকে হত্যার পরে একটি মহল ধরেই নিয়েছিল আওয়ামী লীগের পতন হয়েছে। কিন্তু সেই আওয়ামী লীগ সংগঠিত রয়েছে। আজ দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে চলছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ পাহাড়ে সন্ত্রাস, চাঁদাবাজ ও অস্ত্রধারীদের বিরুদ্ধে কথা বলেন। তাই এসব অবৈধ অস্ত্রধারীরা আওয়ামী লীগের নেতা-কর্মীদের ভয় পায়। অস্ত্রের বিরুদ্ধে কথা বললেই তারা আওয়ামী নেতাদের হত্যা করে। এছাড়াও পাহাড়ে নিরবিচ্ছিন্ন নিরাপত্তা প্রদানে বাংলাদেশ সেনাবাহিনীকে ধন্যবাদ জানান দীপংকর তালুকদার।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের রাঙামাটি জেলা সভাপতি উদয়ন বড়ুয়ার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পার্বত্য জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা।

এসময় উপস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, সহ-সভাপতি আনসার আলী, বাবুল কর্মকার ও সুজিত চাকমা, মৎস্যজীবী লীগের রাঙামাটি জেলা সাধারণ সম্পাদক তপন দাশ (রবি) ও নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মামুন ভুঁইয়া প্রমুখ।

উক্ত সভায় নেতাকর্মীদের আলোচনা সাপেক্ষে মো. খোরশেদ আলমকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দিপেন্টু চাকমার নাম ঘোষণা করা হয়।

এমপি দীপংকর তালুকদার সম্মোলন শেষে ৪টি ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, রাজনীতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন