parbattanews

ইংল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

টি-টোয়েন্টি বিশ্বকাপে এই ম্যাচটা শ্রীলঙ্কার জন্য একেবারেই গুরুত্বপূর্ণ নয়। শুধুই রুটিনখেলা; কিন্তু তাদের প্রতিপক্ষ ইংল্যান্ডের জন্য মহাগুরুত্বপূর্ণ। মরন-বাঁচন লড়াই। এই লড়াইয়ে হেরে গেলে শ্রীলঙ্কার সঙ্গে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হবে তাদেরকেও।

এরই মধ্যে শ্রীলঙ্কার বিদায় নিশ্চিত হয়ে গেছে। আগের আফগানিস্তানকে হারিয়ে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকলেও অস্ট্রেলিয়ার সেমিফাইনাল নিশ্চিত হয়নি। আজ শ্রীলঙ্কা জিতলে অস্ট্রেলিয়ার লাভ, হারলে ইংল্যান্ডের লাভ।

সুতরাং, সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শ্রীলঙ্কাই যেন আজ অস্ট্রেলিয়া। স্বাগতিক সমর্থকরা কায়মনোবাক্যে চাচ্ছে, আজ শ্রীলঙ্কা জিতুক। তাদের শতভাগ সমর্থনও লঙ্কানদের প্রতি।

এমন পরিস্থিতিতে টস করতে নামলে জয় হয় লঙ্কান অধিনায়ক দাসুন শানাকার। টস জিতেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি এবং ইংল্যান্ডকে পাঠালেন বোলিং-ফিল্ডিং করার জন্য।

শ্রীলঙ্কা একাদশ

কুশাল মেন্ডিস (উইকেটরক্ষক), পাথুম নিশাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা কুরুরাত্মে, মাহিশ থিকশানা, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

ইংল্যান্ড একাদশ

জস বাটলার (অধিনায়ক, উইকেটরক্ষক), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, বেন স্টোকস, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলি, স্যাম কুরান, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড।

Exit mobile version