ইউপি নির্বাচন উপলক্ষে কাপ্তাই জোনের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

fec-image

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে রাঙামাটির কাপ্তাই জোন, ৫৬ অটল এর আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল ১০ টায় কাপ্তাই জোনের অধীনে বাঙালহালিয়া ক্যাম্পের উদ্যােগে ক্যাম্প প্রাঙ্গনে অনুষ্ঠিত এ  সভায় প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল আনোয়ার জাহিদ, রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ, সেনা অফিসার মেজর ওমর, রাজস্থলী ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন কবির, চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল বাহার চৌধুরী, নির্বাচন কর্মকর্তা উৎপল বড়ুয়াসহ বাঙালহালিয়া ইউনিয়নের বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত মেম্বার ও চেয়ারম্যান প্রার্থী, মহিলা মেম্বার প্রার্থী গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে লেঃ কর্নেল জাহিদ বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন হতে হবে সুষ্ঠু ও নিরপেক্ষ। হামলা মামলা, চাঁদাবাজী ও অস্ত্র দিয়ে জনগনের সেবক হওয়া যায় না। ভিন্ন মতাদর্শের যে কেউ প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে পারবে। ফলে কাউকে হুমকি, অস্ত্রের জোর প্রদর্শন, খুন গুম সহ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন বা বেআইনি কোন কাজ করা যাবে না।

আগামী ২৮ তারিখ রাজস্থলী উপজেলার তিন টি ইউনিয়নে ইউপি নির্বাচনে নিরাপত্তা এবং সার্বিক সহযোগিতা কাপ্তাই জোনের সকল সেনা সদস্যরা সার্বক্ষনিক আপনাদের পাশে থাকবে। এটাই মনে করবেন অস্ত্রধারী সন্ত্রাসী যে হউক না কেন তাদের প্রতিহত করতে হবে। এলাকার শান্তি মানে উন্নয়ন। উন্নয়ন হলে শান্তি ফিরে আসবে। সন্ত্রাসীদের আনাগোনা দেখলে আমাদের খবর দিবেন। আমরা যে কোন পরিস্থিতি মোকাবেলায় সর্বদায় প্রস্তুত। তাই আগামী নির্বাচনে শান্তিপূর্ন্যভাবে যাতে ভোটারা তাদের নিজ নিজ ভোটাধীকার প্রয়োগ করতে পারে সে ব্যবস্থা উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশবাহিনী প্রস্তুত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন