parbattanews

ঈদগাঁওতে ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুরের এক লবণ কারখানা থেকে ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এসময় ইয়াবা সেবনের সরঞ্জামও উদ্ধার করা হয়।  আটককৃতরা হচ্ছে ইসলামপুর এলাকার ইসমত আলী ভুট্টো ও তারেকুর রহমান ।

শনিবার (৮ জুলাই) দিবাগত রাতে উপজেলার এক লবণ কারখানায় এ অভিযান পরিচালিত হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গভীর রাতে মাদক সেবনের সংবাদ পেয়ে উক্ত স্থানে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারী চক্রের সদস্যরা পালিয়ে যায়। কারখানাটি ঘেরাও করে উক্ত ২ জনকে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করে ।

এ সময় ইয়াবা উদ্ধারের বিষয়ে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম কবির অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযান পরিচালনাকারী দল মাদক সেবনে জড়িত সন্দেহে তিনজনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে একজনকে ছেড়ে দেয়া হয়। অপর দুজন ও পলাতক একজনসহ তিনজনকে আসামী করে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

শিল্প এলাকার সচেতন লোকজন জানান,দীর্ঘদিন যাবত দেশের বৃহত্তম লবণ শিল্প এলাকা ইসলামপুর থেকে দেশের প্রত্যন্ত এলাকায় লবণ সরবরাহের আড়ালে সংঘবদ্ধ একটি চক্র দেশে জুড়ে মরণ নেশা ইয়াবা পাচার সিন্ডিকেট গড়ে তুলে। ইতিপূর্বে দেশের বিভিন্ন স্থানে লবণ পরিবহনের সাথে ইয়াবাসহ অনেকে আটকও হয়।

Exit mobile version