parbattanews

ঈদগাঁওতে খাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার

কক্সবাজারের ঈদগাঁও দরগাহ পাড়া ব্রিজের নাসি খাল থেকে ফাতেমা আক্তার নামে গৃহবধূর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার আব্দুল আমিনের মেয়ে।

শুক্রবার (১০ মার্চ) বিকাল ৩ টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী আবু তাহের পলাতক রয়েছে।

জুমার নামাজের পর নাসি খালে বোরকা পরিহিত মহিলার লাশ দেখতে পায় পথচারিরা। খবরটি তাৎক্ষণিক চারিদিকে ছড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।পরিবারের দাবি ফাতেমাকে হত্যা করা হয়েছে।

এ সময় ঈদগাঁও থানার ওসি মোহাম্মদ গোলাম কবির জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। এখনো রহস্য জানা যায় নি। বিস্তারিত অনুসন্ধানপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিহত ফাতেমা আক্তারের ভাই মিজানুর রহমান জানান, শবে বরাতের আগের দিন ফাতেমাকে লোহার রড ও বৈদ্যুতিক তার দিয়ে মারধর করে স্বামী আবু তাহের। ৮ মার্চ বিকাল ৩ টার পর থেকে ফাতেমা নিখোঁজ ছিল।

আত্মীয়-স্বজনসহ সম্ভ্যব্য অনেক জায়গায় খোঁজাখুঁজির পরও ফাতেমার সন্ধান পাওয়া যায় নি। অবশেষে লাশের সন্ধান পেল পরিবার। সবার সন্দেহ ঘটনার সঙ্গে স্বামী জড়িত ।

উল্লেখ্য, প্রায় ২ বছর আগে ফাতেমার বিয়ে হয়। তাদের সংসারে দুই মাসের একটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে ফাতেমাকে স্বামী আবু তাহের বিভিন্নভাবে নির্যাতন করে আসছিল বলে জানা যায় ।

শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। স্বামী আবু তাহেরের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার।

Exit mobile version